ঢাকা শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭


মাশরাফি সেই পুরোনো প্রেমিক হয়ে থাক

রাখী নাহিদ (ফেসবুক স্ট্যাটাস থেকে)।।

ভালোবাসার খুব অদ্ভুত একটা ব্যাপার আছে!! ভালোবাসা যদি পিক এ থাকা অবস্থায় কোনো কারণে শেষ পরিণতিতে না পৌঁছায় তাহলে সেটা কোনোদিনও আর কমে না, নষ্ট হয়না,মলিন হয়না!! ওই ভালোবাসার যৌবন কখনো শেষ হয় না!!

একটা উদাহরণ দিয়ে বোঝাই!! ধরেন দুজন মানুষ একে অপরকে প্রচণ্ড ভালোবাসে!! কিন্তু কোনো কারণে তাদের ভালোবাসা তথাকথিত পরিণথতি অর্থাৎ বিয়ে পর্যন্ত গড়ালো না!! হয়তো তারা অন্য কারো সাথে ঘর বাঁধলো!!

নতুন মানুষটার সাথে হয়তো ভালোবাসাও হলো কিন্তু ওই যে প্রেমিক/প্রেমিকার সাথে তার প্রেমটা ছিল ওটা কিন্তু আর শেষ হলো না!! তার কথা মনে হলে কখনো নিজের অজান্তেই চোখে পানি আসে আবার কখনো ঠোঁটের কোণে এক চিলতে ভালোলাগার হাসি!!

কারণ তার সাথে সবই মধুর স্মৃতি!! তাকে মনে করে খারাপ লাগার অনুভূতি হবার সুযোগই পাওয়া যায়নি!! যদি তার সাথে প্রেম আরো পুরোনো হতো, তার দোষ চোখে পড়তো, সে হয়তো কখনো কখনো প্রত্যাশা পূরণ করতে পারতো না, কখনো দুর্ব্যবহার করতো, এমনকি বেশিদিন একসাথে থাকতে থাকতে একঘেয়েও লাগতো!!

আমাদের ক্যাপ্টেন চলে যাবার সিদ্ধান্ত নিয়েছে!! সবাই অনেক দুঃখের স্ট্যাটাস দিচ্ছে!! আমি কিন্তু খুশি!!ভালোবাসা পিক এ থাকতেই তার চলে যাবার সিদ্ধান্তে আমি খুশি! ! এই ভালোবাসা চির যৌবনা থাক!!

ওর পায়ের অবস্থা ভালোনা!! হয়তো শারীরিক কারণেই কিছুদিন পর তার পারফরম্যান্স ফল করবে!! ফর্ম নষ্ট হয়ে যাবে!! এই আমরাই তখন বলবো- ধুর মাশরাফিকে অযথাই টিম এ রাখসে!! আমরা যে বলি এরকম কথা এটাতে কিন্তু কোনো ভুল নাই!!

আমাদের ভালোবাসতে টাইম লাগে, ভালোবাসা শেষ হতে একটুও টাইম লাগে না!!

মাশরাফি সেই পুরোনো প্রেমিক হয়ে থাক!! যার কথা মনে করে ভালোলাগায় চোখে পানি আসবে, ঠোঁটের কোণে হাসি খেলে যাবে!! জোর করে সংসার করে সম্পর্কটা না হয় একঘেয়ে নাই বানাই………

আরো খবর পড়ুন

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page