ঢাকা শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭


ইউএপি’তে ফার্মা ফিয়েস্তা ২০১৭

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকে (ইউ এ পি) অনুষ্ঠিত হল আন্তঃ বিশ্ববিদ্যালয় ফার্মা ফিয়েস্তা ২০১৭। বিশ্ববিদ্যালয়ের প্লাজাতে ফার্মেসী বিভাগের ফার্মা সাইন্স ক্লাবের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফার্মেসী বিভাগের প্রভাষক নিশাত আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার সারওয়ার আর চৌধুরী, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মহিউদ্দিন আহমেদ ভূঁইয়া।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ফার্মা সাইন্স ক্লাবের কো অরডিনেটর প্রভাষক নুসরাত আহমেদ, ফার্মেসী বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।

অনুষ্ঠানের ফার্মা অলেম্পিয়ারড এবং পোস্টার প্রেজেন্টেশন পর্বে অংশগ্রহণ করে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাষাণী সাইন্স অ্যান্ড টেকনোলোজি ইউনিভার্সিটি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, সাউথ ইস্ট ইউনিভার্সিটি, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি, অতিশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলোজি।

ফার্মা অলেম্পিয়ারডে প্রথম স্থান অর্জন করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এবং পোস্টার প্রেজেন্টেশনে প্রথম স্থান অর্জন করে ঢাকা বিশ্ববিদ্যালয়।

দিনব্যাপী সব ধরনের প্রতিযোগীতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মহিউদ্দিন আহমেদ ভূঁইয়া এবং ফার্মা সাইন্স ক্লাবের কো অরডিনেটর প্রভাষক নুসরাত আহমেদ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন স্কয়ার ফারমাসিউটিক্যালস লিমিটেড এবং সানোফি বাংলাদেশ লিমিটেড। ​

আরো খবর পড়ুন

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page