ঢাকা শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭


সেইবইয়ে ৩৫% ছাড়ে হুমায়ূন আহমেদের বই

হুমায়ূন মেলা চলছে সেইবই ইবুক স্টোরে। জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের সকল বই ৩৫% ছাড়ে পাওয়া যাচ্ছে বাংলা ভাষা ও সাহিত্যের সর্ববৃহৎ ইবুক স্টোর সেইবইয়ে। এই অফার ১৩-২১শে নভেম্বর ২০১৭ পর্যন্ত চলবে। ইতিমধ্যে সেইবইয়ে মিসির আলি UNSOLVED, হিমুর আছে জল, বৃষ্টি বিলাস, মেঘের ওপর বাড়ি লীলাবতী সহ অনেকগুলো বই সেইবই ইবুক স্টোরে প্রকাশ করা হয়েছে। সেইবই ইবুক স্টোরে খুব শীঘ্রই প্রকাশিত হবে হুমায়ূন আহমেদের অন্যান্য বিখ্যাত সব বইগুলো। সেইবই অ্যাপটির মাধ্যমে হুমায়ূন আহমেদের লেখা পছন্দের বইগুলি পেতে পাঠককে মোবাইল অথবা ট্যাব থেকে ক্লিক করতে হবে নিচের লিঙ্কেঃ https://goo.gl/D43kbB

উল্লেখ্য, সেইবই অ্যাপে রয়েছে ৫০০+ নবীন-প্রবীণ লেখকের ১৮০০-এর বেশি বইয়ের সমাহার। নতুন চমক হিসেবে সেইবই অ্যাপে যুক্ত হয়েছে হুমায়ূন আহমেদ এর মিসির আলী UNSOLVED, সুনীল গঙ্গোপাধ্যায়ের “কাকাবাবু” সিরিজের বই, কাজী নজরুল ইসলামের সঞ্চিতা, রিক্তের বেদন, ছায়ানট সহ জনপ্রিয় আরো অনেক লেখকের বই। লেখক তালিকায় বিখ্যাতদের মধ্যে আছেন: কাজী নজরুল ইসলাম, রবীন্দ্রনাথ ঠাকুর, হুমায়ূন আহমেদ, শীর্ষেন্দু মুখোপাধ্যায়, সেলিনা হোসেন, সুনীল গঙ্গোপাধ্যায়, মুহম্মদ জাফর ইকবাল,অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, রফিক আজাদ, আসাদ চৌধুরী, আনিসুল হক, মোহিত কামাল, বেলাল চৌধুরী, আহমদ রফিকসহ দুই বাংলার জনপ্রিয় আরো অনেকে।

বাংলা সাহিত্যের ডিজিটালাইজেশনের জন্যে এবং বই পড়ার অভ্যাস গড়ে তুলতে ‘সেইবই” নিরলসভাবে কাজ করে যাচ্ছে । “সেইবই” (Sheiboi) অনলাইন স্টোরের বইগুলো পড়ার জন্য পাঠককে সেইবই অ্যাপটি তার মোবাইল বা ট্যাব ডিভাইসে ইনস্টল করতে হবে। অ্যানড্রয়েড এবং iOS-নির্ভর স্মার্টফোন এবং ট্যাবলেট ব্যবহারকারী পাঠকরা অ্যাপটি ফ্রি ডাউনলোড এবং ইনস্টল করতে পারবেন। এই লাইব্রেরি থেকে একজন ইউজার বা পাঠক ৫০০+ ফ্রি বই ডাউনলোড করার পাশাপাশি পছন্দের অনেক বই সুলভ মূল্যে কিনে নিতে পারবেন। সব মিলিয়ে একজন পাঠক বিশ্বের যেকোনো প্রান্ত থেকে তাঁর পছন্দের বাংলা বইগুলো সেইবই (Sheiboi Mobile App) অনলাইন স্টোর থেকে সংগ্রহ করে স্মার্টফোন বা ট্যাবলেটে পড়তে পারবেন খুব সহজেই।

সেইবই অ্যাপ ইনস্টল করতে ব্রাউজ করুন নিচের লিঙ্কগুলো :

অ্যানড্রয়েড : https://play.google.com/store/apps/details?id=raven.reader

আইফোন : https://itunes.apple.com/us/app/sheiboi/id976937372?mt=8

ফেসবুক পেজ: https://www.facebook.com/sheiboireader/

ওয়েবসাইট : www.sheiboi.com

আরো খবর পড়ুন

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page