ঢাকা শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭


ঢাকায় পৌঁছেছেন গেইল

টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা বলা হয়ে থাকে ক্রিস গেইলকে। যে কোনো টেস্ট খেলুড়ে দেশে টি-টোয়েন্টি লিগ হলেই, সেখানেই খেলেন গেইল। এরই ধারাবাহিকতায় এবার রংপুর রাইডার্সের হয়ে বিপিএল মাতাতে ঢাকায় পৌঁছেছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে এই ওপেনার। আজ (বৃহস্পতিবার) ভোর ৫.৩০ মিনিটে শাহজালাল বিমান বন্দরে পা রাখেন এই তারকা। রংপুর রাইডার্স কর্তৃপক্ষ তার ঢাকায় পৌঁছানোর খবরটি নিশ্চিত করেছেন।

রংপুর রাইডার্সের পরবর্তী ম্যাচ আগামী ১৮ নভেম্বর (শনিবার)। ওই দিনই ঢাকায় এসে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামার কথা ছিল এই তারকার। তবে কয়েকদিন বিশ্রাম ও অনুশীলন করে মাঠে নামতেই দুইদিন আগেই ঢাকা আসলেন গেইল। সবকিছু ঠিক থাকলে কুমিল্লার বিপক্ষের ম্যাচেই মাঠ কাঁপাতে দেখা যাবে ক্যারিবিয় এই ব্যাটসম্যানকে।

বিপিএলে গেইল এখন পর্যন্ত ১৫ ম্যাচে মাঠে নেমে ৩ সেঞ্চুরি ও ১ হাফ সেঞ্চুরিতে করেছেন ৬৫০ রান। এ রান করতে ছয় ও চার মেরেছেন ৬০ ও ৪২ টি।

এদিকে গতকাল রংপুরের হয়ে খেলতে আরও ঢাকায় এসে পৌঁছেছেন সাবেক কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম ও লঙ্কান তারকা কুশল পেরেরা। গেইলের সঙ্গে একই দল রংপুর রাইডার্সে খেলবেন এই দুই ব্যাটসম্যান। তারা তিনজন একসঙ্গে মাঠে নামলে বিপিএলটাও দারুণ জমে উঠবে।

আরো খবর পড়ুন

Share on Facebook7Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page