ঢাকা শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭


অনুষ্ঠিত হয়ে গেলো সোশিও ক্যাম্পের গ্র্যান্ড ফিনালে

অনুষ্ঠিত হয়ে গেলো বহুল প্রত্যাশিত সোশিও ক্যাম্পের গ্র্যান্ড ফিনালে। আজ ১৭ নভেম্বর, শুক্রবার, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় সোশ্যাল সার্ভিসেস ক্লাবের আয়োজনে বিশ্ববিদ্যালয়টির প্লাজাতে অনুষ্ঠিত হয় সোশিও ক্যাম্পের ফিনালে।

ফার্স্ট রাউন্ডে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে ৫০০’র উপর টিম রেজিস্টার করে। সেই পর্যায়ের কেস সলভিং যাচাই করে ২য় রাউন্ডে ৩০টি টিম প্রেজেন্টেশন দিয়ে সেরা ৬টি টিম গ্র্যান্ড ফিনালেতে তাদের প্রেজেন্টেশন দেয়ে।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় এর কয়েকজন ফ্যাকাল্টি মেম্বার, আব্দুন নূর তুষার, সিওও, নাগরিক, কামরুল হাসান, সিইও ইগলু, রেহমানুমা করিম, প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, হিরোস ফর অল,অপি করিম, সহকারী অধ্যাপক, স্থাপত্য বিভাগ, এআইইউবি, খুরশিদ ইম্বিসাত চৌধুরী, হেড অব এইচআর, ট্রান্সকম কনজিউমার প্রোডাক্ট লিমিটেড।

৬টি টিমের প্রেজেন্টেশন ও ভিডিও ক্লিপের উপর ভিত্তি করে তাঁরা স্কোরিং করেন এবং তার উপরেই বিজয়ী হয় টিম পাওয়ার মার্জ। ফার্স্ট রানার্স আপ হয় টিম আইকনস এবং সেকেন্ড রানার্স আপ টিম ,ক্রাইম মাস্টার গো গো ।বিজয়ী টিমকে পুরস্ক্রিত করা হয় ১২০,০০০ টাকা, ।ফার্স্ট রানার্স আপ ৭০,০০০ টাকা এবং সেকেন্ড রানার্স আপ ৪০,০০০ টাকা।

ক্লাবের প্রেসিডেন্ট আসিফ মাহমুদ বলেছেন ‘এনএসইউ এসএসসি’র মূলমন্ত্র সবসময়ই সমাজ নিয়ে কাজ করা, তরুণদের সমাজের প্রতি অবগত রাখা। আমাদের সবচেয়ে বড় ইভেন্ট এই সোশিও ক্যাম্প।আমরা সুন্দর ভাবে এবছর শেষ করেছি এবং আশা করি সামনের বছরগুলোও এভাবে করতে পারবো’।

জয়েন্ট সেক্রেটারি সাইফ উজ জামান রাফি বলেন ‘প্রতিবারের মতো এবারো দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে যোগ দিয়েছে এই সোশিও ক্যাম্পে। এরকম সামাজিক সচেতনতামূলক ইভেন্ট নামাতে পেরে আমরা খুবই আনন্দিত। অতঃপর সোশিও ক্যাম্পের অষ্টম পর্ব সফল ভাবে শেষ হলো। এক ঝাক তরুণ সমাজ থেকে বেরিয়ে এলো নতুন নতুন আইডিয়া ,সামাজিক সমস্যাগুলো কমানোর নতুন সব উপায়।

আরো খবর পড়ুন

Share on Facebook415Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page