ঢাকা শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭


ব্লেইজ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল চ্যাম্পিয়নশীপ নভেম্বর ২৪ থেকে

নভেম্বর ২৪ থেকে ঢাকায় শুরু হতে যাচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল চ্যাম্পিয়নশীপ। ব্লেইজ কমিউনিকেশন্স এর উদ্যোগে আই ক্রিয়েশন্স এর সহযোগিতায় ঢাকার মতিঝিলে ন্যাশনাল  হ্যান্ডবল স্টেডিয়ামে দুইদিনব্যাপী এই ফুটসাল প্রতিযোগিতা সম্পন্ন হবে।

আয়োজক সুত্রে জানা গিয়েছে ব্লেইজ কমিউনিকেশন্স দ্বিতীয়বারের মতো এই ফুটসাল প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে।এই ফুটসাল প্রতিযোগিতায় প্রতি দলের ৫ জন করে মাঠে নামবেন এবং দলের স্কোয়াডে ৯ জন করে থাকবেন। ছেলে এবং মেয়ে উভয় ক্যাটাগরিতে এবারের আয়োজন থাকছে।

গ্রুপ এবং নকআউট পর্ব থেকে অতিক্রম করে শীর্ষ দুইদল ফাইনাল খেলবে এবং উভয় ক্যাটাগরিতে আলাদা চ্যাম্পিয়নশীপ থাকছে।এছাড়াও টুর্নামেন্টের সেরা  খেলোয়াড় এর জন্য মোস্ট ভেলুয়েবল প্লেয়ার এ্যাওয়ার্ড থাকবে।

টুর্নামেন্টের অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে-ব্র্যাক বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়,ইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজি,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়,ইস্ট -ওয়েস্ট বিশ্ববিদ্যালয়, ইউল্যাব বিশ্ববিদ্যালয়,কুয়েট, এলসিএলএস,সিটি বিশ্ববিদ্যালয় এবং নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়।

আরো খবর পড়ুন

Share on Facebook41Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page