ঢাকা শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭


ইস্টার্ন ইউনিভার্সিটিতে ক্লাব কার্নিভাল

ইস্টার্ন ইউনিভার্সিটিতে ২৬ নভেম্বর অনুষ্ঠিত হল “ক্লাব কার্নিভাল” ২০১৭। এফবিসিসিআই’র সাবেক সভাপতি ও হামিম গ্রুপের চেয়ারম্যান এ কে আজাদ অনুষ্ঠানের উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে আয়োজিত “উচ্চশিক্ষায় সহ-শিক্ষার গুরুত্ব” বিষয়ক সেমিনারে তিনি লেখাপড়ার পাশাপাশি সহ-শিক্ষায় ইস্টার্ন ইউনিভার্সিটির উদ্যোগকে সাধুবাদ জানান।

উপাচার্য অধ্যাপক ড. মো: নুরুল ইসলামের সভাপতিত্বে এতে সম্মানিত অতিথি ছিলেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ্ উদ্দিন আহমেদ। উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সাবেক চেয়ারম্যান মো: আজিজুল ইসলাম, আবুল খায়ের চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য, রেজিস্ট্রার, ডীন, চেয়ারপার্সন, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের মূল উদ্দেশ্য ছিল ছাত্র ছাত্রীদের সহ-পাঠ্যক্রম বিষয়ক কার্যক্রমে উদ্বুদ্ধ করা। যাতে তারা তাদের বৈচিত্রময় উদ্ভাবনী শক্তিকে বিকশিত করার প্রয়াসে তাদের মাঝে সৃজনশীল চিন্তার বহিঃপ্রকাশ ঘটাতে পারে।

দিনব্যাপি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ১৬ টি ক্লাব মঞ্চস্থ করে নাটক, সাংস্কৃতিক অনুষ্ঠান, স্বল্প দ্যৈর্ঘ চলচ্চিত্র প্রদর্শনী, বিতর্ক, স্থির চিত্র প্রদর্শনী এবং স্বেচ্ছা রক্তদান কর্মসূচি। সঙ্গে যুক্ত ছিলো বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হলিডে উইং ‘বিমান হলিডে’। অনুষ্ঠানের শেষাংশে সেরা ক্লাবকে পুরস্কৃত করা হয়।

আরো খবর পড়ুন

Share on Facebook1Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page