ঢাকা শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭


ইবির ‘H’ ইউনিটের ফল প্রকাশ,পাশের হার ৪২ শতাংশ

এম.এইচ.কবীর,ইবি প্রতিনিধি:ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষার আইন ও শরীয়াহ অনুষদভুক্ত ‘H’ ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে। সোমবার রাত ৮টার দিকে ‘H’ ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক নূরুন নাহার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারীর কাছে আনুষ্ঠানিকভাবে ফলাফল হস্তান্তর করেন।
গতকাল ৩রা ডিসেম্বর দুপুর ১:৩০ মিনিট থেকে ২:৩০ মিনিট এবং বিকেল ৩:৩০ মিনিট থেকে ৪:৩০ মিনিট পর্যন্ত মোট ২ শিফটে ‘H’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
‘H’ ইউনিটে ২৪০টি আসনের বিপরীতে ১০ হাজার ৭৫১ জন শিক্ষার্থী আবেদন করেন। এর মধ্যে ৯ হাজার ২৫২ জন পরীক্ষায় উপস্থিত থেকে ৩ হাজার ৮৯৬ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হন।
পাশের হার ৪২ শতাংশ।
উত্তীর্ণদের মধ্য হতে ১ম শিফটের মেধাক্রম ১ থেকে ১৪৭ পর্যন্ত। আগামী ১২ই ডিসেম্বর এবং ২য় শিফটের মেধাক্রম ১ থেকে ৯৩ পর্যন্ত ভর্তিচ্ছুদের আগামী ১৩ ডিসেম্বর সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ফলাফল হস্তান্তরের সময় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, আইন বিভাগের সভাপতি অধ্যাপক জহুরুল ইসলাম, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ কে এম নুরুল ইসলাম এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন উপস্থিত ছিলেন।

আরো খবর পড়ুন

Share on Facebook108Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page