ঢাকা শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭


ইবিতে ভর্তিচ্ছুদের স্বাগত জানিয়ে ছাত্রলীগের মিছিল

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষ ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ মঙ্গলবার দুপুর ২:৩০ মিনিট এর দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম এর নেতৃত্বে ভর্তিচ্ছুদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিলটি বের হয়।
‘এসো নবীন দলে দলে ছাত্রলীগের পতাকা তলে’, এসো নবীন ভয় নাই, ছাত্রলীগে জঙ্গীবাদ নাই ‘ এসব শ্লোগানের মাধ্যমে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক তথা ডায়না চত্বর, প্রশাসন ভবন,ঝাল চত্বর প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ছাত্রলীগের করা ভর্তিচ্ছুক অভিভাবকদের বিশ্রাম কর্নারে গিয়ে শেষ হয়।
উক্ত স্বাগত মিছিলে অংশগ্রহণ করেন,তৌকির রহমান মাসুদ,রিজভী নওশেদ কবীর,ফয়সাল সিদ্দিকী আরাফাত,সালাউদ্দীন আহমেদ সজল,ফিরোজ,জোবায়ের,মন্জুর, প্রিয়াংকা সহ ছাত্রলীগের নেতা কর্মীরা।
সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন,দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকে তৎপর হতে হবে,তৎপর করার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।ভর্তি পরীক্ষায় মানসিক টর্চার নামক র‌্যাগীং কে নিষিদ্ধ করে আমরা সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকেছি।নতুন শিক্ষার্থীদের জীবন যেন জঙ্গীবাদে লিপ্ত না হয় এই জন্য আমরা তাদেরকে ছাত্রলীগের ছায়াতলে থাকার আহবান জানাচ্ছি।

আরো খবর পড়ুন

Share on Facebook337Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page