ঢাকা শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭


বিলাসী যাত্রায় যুক্ত হলো লন্ডন এক্সপ্রেস

আরামদায়ক ও নিরাপদ সেবাদানের প্রত্যয়ে পরিবহন সেক্টরে যোগ হয়েছে লন্ডন এক্সপ্রেস। প্রাথমিকভাবে ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার, ঢাকা-সিলেট এবং ঢাকা-যশোর-বেনাপোল রুটে চালু হচ্ছে এ বিলাসবহুল গাড়ি।

মঙ্গলবার রাজধানীর হোটেল পূর্বাণী ইন্টারন্যাশনালে লন্ডন এক্সপ্রেসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু।

প্রধান অতিথির বক্তব্যে রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের অংশ হিসেবে দেশের যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক উন্নতি হয়েছে। এর ফলে জনগণের কর্মচাঞ্চল্য বেড়েছে এবং নতুন নুতন পরিবহন কোম্পানি এ ব্যবসায় যুক্ত হচ্ছে। দেশি-বিদেশি বিনিয়োগকারীদের কাছে বাংলাদেশ এখন আকর্ষণীয় হয়ে উঠেছে। এ খাতের উন্নয়নে আরো বেশি উদ্যোক্তাকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্ববিখ্যাত ম্যান ব্র্যান্ডের একঝাঁক গাড়ি নিয়ে প্রাথমিকভাবে ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার, ঢাকা-সিলেট এবং ঢাকা-যশোর-বেনাপোল রুটে চালু হচ্ছে লন্ডন এক্সপ্রেস। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত বিলাসবহুল এ গাড়িতে ভ্রমণ করা যাবে প্রতিযোগিতামূলক ভাড়ায়। রাজধানীর আরামবাগ, ফকিরের পুল, কলাবাগানসহ গুরুত্বপূর্ণ স্থানে খোলা হয়েছে কাউন্টার।

এতে বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আরাস্তু খান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। সভাপতিত্ব করেন লন্ডন এক্সপ্রেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. নূরুল ইসলাম।

আরো খবর পড়ুন

Share on Facebook4Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page