ঢাকা শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭


” এনালিটিক্স ২০১৭” এর বিজয়ী নর্থ সাউথ ইউনিভার্সিটি

গত ৫ ই ডিসেম্বর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রাঙ্গণে পর্দা নামলো দেশের প্রথম জাতীয় আন্তঃ বিশ্ববিদ্যালয় ডিজিটাল মার্কেটিং প্রতিযোগীতা ” এনালিটিক্স ২০১৭”।

প্রতিযোগীতায় অংশগ্রহন করে নর্থ সাউথ ইউনিভার্সিটি, ঢাকা ইউনিভার্সিটি, ইনস্টিটিউট অফ বিজনেস এডমিনিস্ট্রেশন (ডি ইউ) , আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এন্ড টেকনোলজি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটি, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ সহ দেশের নামকরা বিশ্ববিদ্যালয়েরশিক্ষার্থীরা 
চূড়ান্ত প্রতিযোগীতার মাধ্যমে প্রথম স্থান অধিকার করেন নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে “টিম ফোরকাস্ট”। দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেন ইনস্টিটিউট অফ বিজনেস এডমিনিস্ট্রেশনের (ডি ইউ) “টিম ওয়াইলডিংস” এবং “অগমেন্টেড রিয়ালিটি”।

প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকারী দল পাচ্ছে ইগলু আইসক্রিম এন্ড মিল্ক ইউনিটে ইন্টারশীপের সুযোগ এবং নগদ এক লাখ বিশ হাজার টাকা। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী দল যথাক্রমে পঞ্চাশ হাজার ও ত্রিশ হাজার টাকা পাচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন ইগলু আইসক্রিম এন্ড মিল্ক ইউনিটের সি.ই.ও.  জি. এম.  কামরুল হাসান। প্রতিযোগীতার বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, ‘এনালাইজেন’ এর চেয়ারম্যান মোহাম্মদ রিসালাত সিদ্দিকি, মোহাম্মদ সাইমুম হোসেন, রাফায়াত আহমেদ, মোহাম্মদ আজিম হোসেন, এ.এস.এম ফেরদৌস হাসান নেভিল। উপস্থিত অতিথি ও বিচারকগন বিজয়ী দলদের অভিনন্দন জানান এবং ভবিষ্যত প্রজন্মে ডিজিটাল মার্কেটিং এর ব্যবহার ও  এর প্রয়োজনীয়তা তুলে ধরেন।

উল্লেখ্য, গত ২২ ই নভেম্বর ২০১৭, দেশের প্রায় ৪০ টি বিশ্ববিদ্যালয়ের মোট ৮০ টি দল নিয়ে যাত্রা শুরু করেছিল

আরো খবর পড়ুন

Share on Facebook353Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page