ঢাকা বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০১৮


জিডি অ্যাসিস্টের পার্টনার হলো ইমেগো স্পোর্টস

দেশের শীর্ষস্থানীয় বীমা প্রতিষ্ঠান গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সের সহযোগী প্রতিষ্ঠান জিডি অ্যাসিস্টের পার্টনার হয়েছে ইমেগো স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেড। এ চুক্তির আওতায় জিডি অ্যাসিস্টের খেলাধূলা সংক্রান্ত যাবতীয় কর্মকান্ডের সঙ্গী হবে ইমগেো।

২৮ ডিসেম্বর ২০১৭ (বৃহস্পতিবার) জিডি অ্যাসিস্ট ও ইমেগো স্পোর্টস ম্যানেজমেন্টের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্ত সই করেন জিডি অ্যাসিস্টের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মঈনউদ্দিন আহমেদ ও ইমেগো স্পোর্টসের কো-ফাউন্ডার ও চিফ মার্কেটিং অফিসার তামজিদুল ইসলাম কানন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিডি অ্যাসিস্টের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন মনিরুজ্জামান খান, ইমেগো স্পোর্টসের কো-ফাউন্ডার ও ব্যবস্থাপনা পরিচালক কাজী সাবির, কো-ফাউন্ডার ও প্রধান নির্বাহী আহমেদ রাকীব-সহ ২ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

জিডি অ্যাসিস্ট মূলত ওয়ান স্টপ মেডিকেল ট্যুরিজম প্রতিষ্ঠান। ইনজুরিতে পড়া ক্রীড়াবিদদের উচ্চতর চিকিৎসা সেবা নেয়ার ক্ষেত্রে অধিকাংশ সময়ই সঠিক এবং পর্যাপ্ত তথ্য থাকে না। অনেকেই আবার দেশের বাইরে চিকিৎসা নিতে গিয়ে ব্যয় করে ফেলেন মোটা অঙ্কের অর্থ। ভুল চিকিৎসার কারণে দীর্ঘমেয়াদে খেসারত গুণতে হয় ইনজুরি আক্রান্ত ক্রীড়াবিদদের। এ সঙ্কট থেকে মুক্তি দিতেই ইমেগো স্পোর্টস ও জিডি অ্যাসিস্ট একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে। যেখানে একটা নির্দিষ্ট জায়গা থেকেই যাবতীয় তথ্য পাবেন ইনজুরি আক্রান্ত ক্রীড়াবিদরা। পৃথিবীর উন্নত দেশসমুহের সেরা হাসপাতালে সুলভে চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে।

জিডি অ্যাসিস্টের ক্রীড়া সংক্রান্ত যাবতীয় কর্মকান্ডের প্রচারনার ক্ষেত্রে কাজ করবে ইমেগো স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেড। বাংলাদেশের টেস্ট দলের সহকারী অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত, ফুটবলার মামুনুল ইসলাম-সহ দেশের শীর্ষ ক্রীড়াবিদদের এক্সক্লুসিভ এজেন্ট ইমেগো। গেলো প্রায় ৩ বছর ক্রিকেট, ফুটবল-সহ দেশের বিভিন্ন ক্রীড়াক্ষেত্রে কাজ করছে দেশের প্রথম স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানী ইমেগো স্পোর্টস।

আরো খবর পড়ুন

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page