ঢাকা বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০১৮


শাবিতে সাস্ট ক্যারিয়ার ক্লাব জব ফেস্ট শুরু ২ জানুয়ারী

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দুই দিন ব্যাপি সাস্ট ক্যারিয়ার ক্লাব জব ফেস্ট – ২০১৮ আগামী ২ ও ৩ জানুয়ারী অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ এর উদ্যোগে এই জব ফেস্টের আয়োজন। রবিবার বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনের সভাপতি স্বপন আহমেদ।

লিখিত বক্তব্যে সংগঠনের সহঃসভাপতি শুভ রঞ্জন পাল জানান, জব ফেস্টে প্রাণ-আর.এফ.এল গ্রুপ,বসুন্ধরা গ্রুপ, গ্রামীণফোন, ব্র্যাক, কনফিডেন্স গ্রুপ, ইউনাইটেড ফিনান্স, ইপিলিয়ন, দারাজ ডট কম, এভারি ডেনিসন, গ্রীনবাড, শাফি কনসালটেন্সি, সুপার ফরমিকা এন্ড লেমিনেটেড, ডেকাথলন এবং গোবালরিচ কোম্পানিগুলো অংগ্রহণ করবে। তারা শাবি শিক্ষার্থীদের মধ্য থেকে ৭০ টিরও বেশি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেবেন।

তিনি আরো জানান, জব ফেস্টের প্রথম দিন চলবে সিভি সংগ্রহ। এরপরে বাছাইকৃত প্রার্থীদের শেষ দিন মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। তাছাড়া ফেস্টে চাকুরি বিষয়ক সেমিনার ও কর্মশালা থাকবে। প্রথমদিন কেন্দ্রীয় মিলনায়তনে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ জব ফেস্টের উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির সহসভাপতি দেবলীনা রায় মুনা, সাধারণ সম্পাদক স্বপ্নীল দাস, উপ সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাস, অর্থ সম্পাদক জ্যোতির্ময় আইচ, সহ অর্থ সম্পাদক শাহরিয়ার উদ্দিন, ডিপার্টমেন্টাল এক্সিকিউটিভ রুপন্তী নাহার, ফাহমিদা ইয়াসমিন, রাশেদুল মুনিম খান, সঞ্জয় বৈষ্ণব, ইমরান হোসেন ও সদস্য রাজু রুপসী।

সংগঠনের সভাপতি স্বপন আহমেদ জানান, একাধিক কোম্পানিতে আবেদনের জন্য ছবিযুক্ত একাধিক সিভি সাথে আনতে হবে। প্রত্যেক সিভির জন্য আলাদা টোকেন নাম্বার নেয়ার ব্যবস্থা করা হবে। বিস্তারিত জানার জন্য চাকুরি প্রত্যাশীদের সাস্ট ক্যারিয়ার ক্লাবের ইভেন্ট লিংকে ভিজিট করার পরামর্শ দেন https://www.facebook.com/events/174117870001304/

উল্লেখ্য, ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারী প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি শিক্ষার্থীদের ক্যারিয়ার বিকাশ ও উন্নয়নে কাজ করে যাচ্ছে।

আরো খবর পড়ুন

Share on Facebook4Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page