ঢাকা বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০১৮


‘বার্জারএডউইজ’ এর গ্র্যান্ড ফিনালে

২৪এ ডিসেম্বর এ বিজ-বি আয়োজিত বিজ্ঞাপন প্রতিযোগিতা “বার্জার এডউইজ ২০১৭” এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় লেকশর হোটেলে।এই অনুষ্ঠানটির সার্বিক আয়োজনে ছিল ব্র্যাক ইউনিভার্সিটি বিজনেস ক্লাব (বিজ-বি)বার্জারপেইন্টস এবং বিজ বি এর মূল উদ্দেশ্য হলো শিক্ষার্থীদের প্রচ্ছন্ন মেধা ও শৈল্পিকতাকে বিজ্ঞাপনের মাধ্যমে ফুটিয়ে তোলা।

প্রতিযোগিতার প্রথম পর্ব শুরু হয়েছিল ৯০টিরও বেশি দল নিয়ে।এর মধ্যে দ্বিতীয় রাউন্ডের জন্য নির্বাচিত হয়২ ৫টি।তৃতীয় রাউন্ডে যায় ১০টি দল।আর গ্রান্ড ফিনালেতে পৌছায় তার মধ্যে৬টি। প্রতিযোগিতার বিস্তারিত তথ্য তুলে ধরার মধ্য দিয়ে বিকাল৫টায় অনুষ্ঠান শুরু হয়।এতে প্রধান অতিথি ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর  জেনারাল ম্যানেজার সাদেক নেওয়াজ।এরপর বিচারকমন্ডলির সদস্যদের পরিচয় দেওয়াহ্য়।

বিচারক হিসেবে ছিলেন এশিয়াটিক এর এক্সিকিউতিভ অপারেশান ডিরেক্টর স্রিয়া সর্বজায়া, টপ অফ মাইন্ড এর চিফ অপারেটিং অফিসার শারফুদ্দিন আহমেদ চৌধুরী, এবং বার্জারপেইন্টস এর জেনারাল ম্যানেজার সাদেক নেওয়াজ।

প্রতিযোগী ছয়টি দলের সদস্যরা এরপর ফাইনাল প্রেজেন্টেশন উপস্থাপন করে।প্রতিযোগীতার বিজয়ীদের হাতে পরে বিচারকগন পুরস্কার তুলে দেন।চ্যাম্পিয়ন টিম‘ধুম ধাম’ পেয়েছে একলক্ষ, রানারআপটিম ‘স্লাইটলি আজিটেটেড ইউটেন্সিলস’ ৬০হাজার এবং তৃতীয়বিজয়ী ‘হক ইন্সাইটস ’পেয়েছে ৪০হাজার টাকা।সেরা বিজ্ঞাপনের জন্যও একটি পুরস্কার দেওয়া হয়েছে ‘টিম অ্যামেচারস’ কে।

অনুষ্ঠানের টাইটেল স্পন্সর বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড , টেকনোলজি পার্টনার এডিসনগ্রুপ, স্ট্র‍্যাটেজিক পার্টনার বাংলাদেশ ইনোভেশন ফোরাম।অনলাইন নিউজ পার্টনার, বিডিনিউজ২৪.কম ও বাংলানিউজ২৪.কম, রেডিও পার্টনার রেডিও স্বাধীন ৯২.৪ এফএম, টিভি পার্টনার একাত্তর টিভি, প্রিন্ট মিডিয়া পার্টনার সমকালএবংকালের কণ্ঠ ,ফুড ও বেভারেজ পার্টনার জুসি, নেস্ক্যাফে,ম্যাগী, ইয়ুথ এনগেজমেন্ট পার্টনার দি ডেইলী স্টার এবং অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ছিল অফিস অব কো-কারিকুলার একটিভিটিস, ব্র্যাকবিশ্ববিদ্যালয়।

আরো খবর পড়ুন

Share on Facebook92Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Print this page